ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে প্রতিপক্ষের হামলায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
পঞ্চগড়ে প্রতিপক্ষের হামলায় নিহত ১

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ফয়জুর রহমান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২ জুলাই) বিকেলে উপজেলার দন্ডপাল ইউনিয়নের আমিরপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত ফয়জুর একই এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে।

জানা যায়, ঘটনার পর রাতেই নিহতের ভাই তাইজুল ইসলাম বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে দেবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

হত্যা মামলার আসামিরা হলেন- (১) মজিবর রহমান, (২) মজিবর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম ও (৩) স্ত্রী নাজমা খাতুন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ফয়জুর রহমান ও তার ভাইদের সঙ্গে মজিবর রহমানের জমি নিয়ে বিরোধ ছিল। রোববারে ফয়জুর রহমানের দুই ভাতিজা খলিলুল্লাহ ও ইউসুফ তাদের পুকুর পাড়ের চারিদিকে কারেন্ট জালের বেড়া দিচ্ছিল যাতে করে পুকুরের মাছ বর্ষায় বেরিয়ে না যায়। এ সময় খলিলুল্লাহ সেখান থেকে চলে গেলে ইউসুফকে একা পুকুর পাড়ে বেড়া দিতে দেখে আসামিরা ইউসুফকে মারপিট শুরু করেন।  

পরে ইউসুফের চিৎকার শুনে তার চাচা ফয়জুর রহমান এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে সজোরে আঘাত করেন তারা। এতে ফয়জুর রহমান গুরুতর আহত হলে প্রথমে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বাংলানিউজকে বলেন, মামলা করার পর সোমবার (৩ জুলাই) ভোর সকালে অভিযান পরিচালনা করে প্রধান আসামিকে ডোমার থেকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুলাই ০৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।