ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ২৫ কিলোমিটার যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
সিরাজগঞ্জে ২৫ কিলোমিটার যানজট

সিরাজগঞ্জ: ঈদের পর ফিরতি যাত্রায় সিরাজগঞ্জে ব্যাপক যানজট সৃষ্টি হয়েছে। শুক্রবার (৭ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের নলকা সেতু থেকে হাটিকুমরুল গোলচত্বর হয়ে চান্দাইকোনা পর্যন্ত এবং বনপাড়া রুটের গোজা ব্রিজ পর্যন্ত যানজট সৃষ্টি হয়।

 

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ঈদের ছুটি শেষে গার্মেন্টসকর্মীরা কর্মস্থলে ফিরছে। এ কারণে মহাসড়কে যানবাহনের ব্যাপক চাপ রয়েছে। দুপুর ১২টার পর থেকে হাটিকুমরুল গোলচত্বরকে কেন্দ্র করে চারদিকের রুটে যানজট সৃষ্টি হয়।  

ধীরে ধীরে এর বিস্তৃতি বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা সেতু থেকে হাটিকুমরুল গোলচত্বর হয়ে চান্দাইকোনা বাজার পর্যন্ত ২১ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। অপরদিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে বনপাড়া রুটে গোজা ব্রিজ পর্যন্ত চার কিলোমিটার যানজট রয়েছে।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির জানান, গার্মেন্টসকর্মীরা ছুটি শেষে কর্মস্থলে ফিরছেন। বাস ছাড়াও ট্রাক-পিকআপেও ঢাকায় যাচ্ছে বিপুল সংখ্যক মানুষ। ফলে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যানজট সৃষ্টি হয়েছে। নলকা সেতু থেকে চান্দাইকোনা বাজার পর্যন্ত যানজট রয়েছে। অন্য রুটগুলোতেও অল্প যানজট রয়েছে।  

তিনি বলেন, পুলিশ যানজট নিরসনে কাজ করছে। আশা করছি খুব শিগগিরই যানজট নিরসন হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।