ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীকে হত্যায় ২০ হাজারে খুনি ভাড়া করেন স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
স্বামীকে হত্যায় ২০ হাজারে খুনি ভাড়া করেন স্ত্রী

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় স্ত্রীর পরকীয়ার জেরে ভ্যানচালক হাসেমকে ২০ হাজার টাকার বিনিময়ে খুন করে ভারাটে খুনিরা। এ ঘটনায় খুনের রহস্য উদ্‌ঘাটন আরও দুই খুনিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৭ জুলাই) দুপুরের দিকে পুলিশ সুপার কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।  

আটকরা হলেন- সাটুরিয়া উপজেলার রুহুল্লী এলাকার আফাজ উদ্দিনের ছেলে শহীদুল ইসলাম (৩২), পূর্ব শিমুলিয়া এলাকার মৃত শামছুল হকের ছেলে জসীম উদ্দিন (৪০)।  

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, নিহত হাসেমের স্ত্রী সুফিয়া আক্তারের সঙ্গে ওসমানের ধীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্ক থেকেই তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয়। পরবর্তীতে ওসমান ও সুফিয়ার যৌথভাবে পরিকল্পনা করে হাসেমকে হত্যা করার। পরে জসীম ও শহীদুল নামের দুই জনকে দশ হাজার করে মোট বিষ হাজার টাকায় চুক্তি করে হাসেমকে মেরে ফেলার। সেই পরিকল্পনা অনুযায়ী তাস খেলার কথা বলে হাসেমকে একটি বাড়িতে নিয়ে যায় ওসমান। ওই বাড়িতে নিয়ে যাওয়ার পর ভাড়াটে খুনিরা হাসেমের চোখ হাত বেঁধে মারতে থাকে পরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। মারা গেছে এটা নিশ্চিত হওয়ার পর পার্শ্ববর্তী একটি পাটখেতে মরদেহটি ফেলে যায় তারা খুনিরা।  

হত্যাকাণ্ডের প্রধান আসামি ওসমান ইতোমধ্যে গ্রেপ্তার হয়ে জেলহাজতে আছে। হত্যাকাণ্ডের মিশনে অংশ নেওয়া দুই কিলারকে মানিকগঞ্জ জেলা পুলিশ গ্রেপ্তার করেছে। আটকরা পুলিশের কাছে দায় স্বীকার করেছে। পরে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়:১৬০৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।