ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে গণধোলাইয়ে ডাকাত নিহত, কনস্টেবল আহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
মানিকগঞ্জে গণধোলাইয়ে ডাকাত নিহত, কনস্টেবল আহত  চিকিৎসাধীন আহত পুলিশ কনস্টেবল রাকিব

মানিকগঞ্জ:  মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কের মেঘশিমুল এলাকায় ডাকাতি করে পালানোর সময় গণধোলাইয়ে অজ্ঞাতনামা এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় ডাকাত ধরতে গিয়ে আহত হয়েছেন রাকিব হাসানাত নামে এক পুলিশ কনস্টেবল।

 

রোববার (৯ জুলাই) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার ডাকাত নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, ডাকাত ধরতে গিয়ে পুলিশ কনস্টেবল রাকিব গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেওয়ার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত কনস্টেবল মানিকগঞ্জ সদর থানায় কর্মরত আছেন। এদিকে অজ্ঞাতনামা ডাকাতের পরিচয় জানার চেষ্টা চলছে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,রোববার (৯ জুলাই) রাত সোয়া ২টার দিকে যানবাহন থামিয়ে ডাকাতি করছিল ৬-৭ জনের একটি ডাকাত দল। ডাকাতির শিকার হওয়া লোকজন ৯৯৯ -এ ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ডাকাতদের ধাওয়া দেয়। ধাওয়া দেওয়ার সময় কনস্টেবল এক ডাকাতকে ধরে ফেলে এবং ওই ডাকাত ধারালো অস্ত্র দিয়ে পুলিশ কনস্টেবলকে আঘাত করেন। এ সময় পথচারী ও যানবাহনে থাকা লোকজন ডাকাতকে গণধোলাই দেয়। ডাকাতকে উদ্ধার করে পুলিশ মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।