ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে বাস-মাইক্রোর সংঘর্ষ, নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
নরসিংদীতে বাস-মাইক্রোর সংঘর্ষ, নিহত ১ দুর্ঘটনাস্থল

নরসিংদী: নরসিংদীতে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে আবদুল আলিম (৪৫) নামে একজন নিহত হয়েছেন।  

সোমবার (১০ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বাগহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল আলিম হবিগঞ্জ সদর এলাকার বাসিন্দা। তিনি দুর্ঘটনার শিকার মাইক্রোবাসের চালক ছিলেন।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সোমবার ভোরে হবিগঞ্জের বাসিন্দা ইমরান দুবাই থেকে দেশে আসেন। তাকে নিয়ে আসার জন্য মাইক্রোবাসে করে পরিবারের সদস্যরা ঢাকার হযরত শাহজালাল আন্তজার্তিক বিমান বন্দরে যায়। পরে তাকে নিয়ে হবিগঞ্জে আসার পথে মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বাগহাটা এলাকায় পৌঁছালে কিশোরগঞ্জ জেলার মঠখলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে মাইক্রোবাসটি একেবারে দুমড়েমুচড়ে যায়। পরে নরসিংদী পুলিশ কন্ট্রোল রুমের মাধ্যমে দুর্ঘটনার সংবাদ পেয়ে নরসিংদী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. রায়হানের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এ সময় মাইক্রোবাসের ভেতরে আটকা থাকা চালক আবদুল আলিমকে মৃত অবস্থায়  উদ্ধার করা হয়। পরে মরদেহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হলে তা নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আবু খায়ের বলেন, মাইক্রোবাসটিতে চালকসহ চারজন যাত্রী ছিলেন। চালক মারা গেলেও বাকিরা তেমন আঘাত পায়নি। আমরা মরদেহের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করেছি। আর বাসচালক পালিয়ে গেলে ও বাস আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।