ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেলকুচিতে যুবককে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
বেলকুচিতে যুবককে কুপিয়ে হত্যা  প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে রুবেল হোসেন (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

শনিবার (১৬ জুলাই) রাত ৮টার দিকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরপাড়ে এ ঘটনা ঘটে।

 

নিহত রুবেল বেলকুচি পৌর এলাকার চালা সাত মাথা গ্রামের লোকমান হোসেন ওরফে টিন লোকমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুর পাড়ে মাঝে মধ্যে বসে থাকতেন রুবেল। আজ রাতেও তিনি সেখানে বসেছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে দেখতে পেয়ে উদ্ধার করে এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মরিয়ম খাতুন জানান, আনুমানিক সাড়ে সাতটার দিকে একটা অপরিচিত ছেলে আমার কাছে এসে ব্যান্ডেজের গজ চায়। আমি তাকে জিজ্ঞেস করি কী হয়েছে। তখন আমাকে বলে কে যেন রুবেলকে কুপিয়ে ফেলে রেখে গেছে। এই কথা শোনার পর আমার সহকর্মীকে সঙ্গে নিয়ে এগিয়ে গিয়ে দেখি রুবেল গুরুতর জখম অবস্থায় পুকুর পাড়ে পড়ে আছে। অবস্থা বেগতিক দেখে তাকে খাঁজা এনায়েতপুর মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের পাঠানো হয়েছে।  

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরপাড়ে দুর্বৃত্তের হাতে রুবেল হোসেন নামের এক যুবক খুন হয়েছেন। তার গলার পেছনে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেছে।  

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।