ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বংশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
বংশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর বংশাল কাজী আলাউদ্দিন রোডে একটি প্রিন্টিং কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাসান হাওলাদার (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি ওই কারখানাটির একাংশের স্বত্বাধিকারী ছিলেন।

বুধবার (১৯ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার (১৮ জুলাই) দিনগত রাত ৩টার দিকে কাজী আলাউদ্দিন রোডে "মামা-ভাগিনা স্কিন প্রিন্টিং" নামে একটি কারখানায় এই ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় হাসানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে চিকিৎসক রাত সাড়ে ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার মহিষমারি গ্রামের ফারুক হাওলাদার ছেলে হাসান। তিনি ওই কারখানাটিতেই থাকতেন।

কারখানাটির একাংশের মালিক ও তার দূরসম্পর্কের মামা জব্বার চৌকিদার জানান, তিনি এবং হাসান দুইজন এই কারখানাটি পরিচালনা করেন। মঙ্গলবার মধ্যরাতেও কাজ করছিলেন তারা। ঘটনার সময় তিনি কারখানার বাইরে ছিলেন। তখন কর্মচারীদের মাধ্যমে খবর পান, ইলেক্ট্রিক বোর্ড থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হন হাসান। সঙ্গে সঙ্গে তিনি কারখানা থেকে হাসানকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।