ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ফল ব্যবসায়ী খুন, গ্রেপ্তার ৫

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
গাজীপুরে ফল ব্যবসায়ী খুন, গ্রেপ্তার ৫ গ্রেপ্তার ৫ ছিনতাইকারী

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের হানকাটা ব্রিজ এলাকায় ছিনতাইকারীদের হাতে ফল ব্যবসায়ী খুনের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।  

শনিবার (২২ জুলাই) রাতে ঢাকার দক্ষিণখান ও গাজীপুরের মাজুখান এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১ তাদের গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তাররা হলো-নরসিংদীর পলাশ থানার জিনারদী এলাকার শফর আলীর ছেলে আরজু মিয়া (৩৪), নড়াইলের লোহাগড়া থানার তেলকারা এলাকার মিটু মোল্লার ছেলে মো. সোহান (১৮), ময়মনসিংহের ত্রিশাল থানার বাঘান এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে নবী হোসেন (২৯), নেত্রকোনার দুর্গাপুর থানার বন্ধকোশইন এলাকার সাবেদ আলীর ছেলে মো. রাজিব মিয়া (২১) ও গাজীপুর সিটি করপোরেশনের উত্তর জাঙ্গালিয়া পাড়া এলাকার মো. চান মিয়ার ছেলে মো. শাকিল আহম্মেদ (১৮। তারা সবাই ছিনতাইকারী।  

নিহত ব্যক্তি হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ছাতিয়ানি এলাকার ওসমন আলী শেখের ছেলে 
ফল ব্যবসায়ী মোমেন শেখ (৫০)।  

রোববার (২৩ জুলাই) র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ১৪ জুলাই সকালে ব্যাটারিচালিত অটো রিকশাযোগে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকার যাচ্ছিল মোমেন শেখ। এক পর্যায়ে হানকাটা ব্রিজে পৌঁছালে ছিনতাইকারীরা তাদের অটোরিকশার গতিরোধ করে। এসময় মোমেন শেখের সঙ্গে থাকা টাকা ও অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে মোমেন শেখ বাধা দিলে ছিনতাইকারীর সঙ্গে তার ধস্তাধস্তি হয়। এ সময় ছিনতাইকারীরা লোহার রড দিয়ে ফল ব্যবসায়ী মোমেন শেখের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। পরে অটোরিকশা চালক তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সময় চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মোমেন শেখকে মৃত ঘোষণা করেন। গ্রেপ্তাররা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
আরএস/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।