ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় গৃহবধূ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
মাগুরায় গৃহবধূ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

মাগুরা: মাগুরার শালিখায় এক গৃহবধূ ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে শালিখা থানা পুলিশ।

সোমবার (২৪ জুলাই) সকালে শালিখা উপজেলার কাঁঠাল বাড়িয়া গ্রামের এক গৃহবধূ থানায় মামলা করলে পুলিশ গিয়ে অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়।

একই সঙ্গে ভিকটিমের মেডিকেল রির্পোট পরীক্ষার জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্তরা হলেন- শালিখা উপজেলার কাঁঠাল বাড়িয়া গ্রামের মৃত শান্তি রাম বিশ্বাসের ছেলে বাসুদেব কুমার বিশ্বাস (৫১) ও পার্শ্ববর্তী দক্ষিণ শরুশুনা গ্রামের ছায়েন আলী মোল্যার ছেলে জরিপ হোসেন (৪৮)।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৭ জুলাই গভীর রাতে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন। এসময় পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা অভিযুক্ত দুই ব্যক্তি গৃহবধূকে ঝাপটে ধরে জোর করে পালাক্রমে ধর্ষণ করেন।

পরে ওই গৃহবধূ পুরো বিষয়টি তার পরিবারের লোকদের জানালে, পরিবারের সদস্যরা সোমবার সকালে শালিখা থানায় একটি মামলা করেন (মামলা নং- ১২)।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন জানান, ধর্ষণের অভিযোগে গৃহবধূর দায়ের করা মামলা আমলে নিয়ে অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে অভিযুক্ত দুইজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।