ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফকিরাপুলের হোটেলে মিলল এক ব্যক্তির মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
ফকিরাপুলের হোটেলে মিলল এক ব্যক্তির মরদেহ

ঢাকা: রাজধানীর ফকিরাপুলের একটি আবাসিক হোটেল থেকে আব্দুল হালিম (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অসুস্থ জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা পুলিশের।

শনিবার (২৯ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে ফকিরাপুল সেল্টার আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সেটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, শনিবার সন্ধ্যায় হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে তৃতীয় তলায় ৩১৭ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, নিহত ওই ব্যক্তির বাড়ি কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার চড়ভাড়াদি গ্রামে। তার বাবার নাম ইয়েজেল মণ্ডল। এলাকায় জমি কেনা-বেচার ব্যবসা করতেন তিনি। গত ৭ জুন ঢাকায় এসে ফকিরাপুলের ওই হোটেলে উঠেন আব্দুল হালিম। ওই ব্যক্তির পরিবার থেকে জানা গেছে, তিনি অসুস্থ ছিলেন। আজকে হালিমের বন্ধু শাহিন তাকে ফোনে না পেয়ে ঢাকার দোহার থেকে হোটেলে আসেন এবং দরজা খুলে তাকে বিছানায় মৃত অবস্থায় দেখতে পান।

মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।