ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

চোর সন্দেহে ইউপিতে আটক, পরে জানালায় মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
চোর সন্দেহে ইউপিতে আটক, পরে জানালায় মরদেহ

নওগাঁ: নওগাঁর পোরশা উপজেলার নিতপুর ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতের কক্ষ থেকে লাফারুল (৩৭) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রাম পুলিশের দুই সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার (০৪ আগস্ট) বিকেলে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত লাফারুল নিতপুর ইউনিয়নের মাস্টারপাড়ার বাসিন্দা কুরবান আলীর ছেলে।

নিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হকের দাবি, লাফারুলের বিরুদ্ধে এলাকায় ছয় থেকে সাতটি সাইকেল চুরির অভিযোগ ছিল। অভিযোগের ভিত্তিতে শুক্রবার বেলা ১২টার দিকে লাফারুলকে আটক করে গ্রাম পুলিশ। পরে  তাকে ইউনিয়ন পরিষদের বিচারিক কক্ষে আটক রেখে সবাই জুমার নামাজ পড়তে যান। নামাজ শেষ দুপুরের খাবার দিতে গেলে জানালার গ্রিলের সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় লাফারুলের মরদেহ ঝুলে থাকতে দেখা যায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে বিকেলে ঘটনা তদন্তে পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা ইউনিয়ন পরিষদে যান। এরপর মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়। এ ঘটনায় রহিম ও শাহজাহান নামে দুই গ্রাম পুলিশের সদস্যকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।