ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ১২০০ দুস্থ-অসহায় পেলেন নিখরচায় স্বাস্থ্যসেবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
ঝিনাইদহে ১২০০ দুস্থ-অসহায় পেলেন নিখরচায় স্বাস্থ্যসেবা

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার রিশখালীতে ‘এসএসসি-৯৪ ব্যাচ ঝিনাইদহ’ শিক্ষার্থীদের উদ্যোগে ১ হাজার ২০০ দুস্থ-অসহায় মানুষদের নিখরচায় স্বাস্থ্যসেবা দেওয়া হয়েছে। সেই সঙ্গে তাদের বিভিন্ন ঔষধ বিনামূল্যে দেওয়া হয়েছে।

শনিবার (০৫ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত হরিণাকুণ্ডু উপজেলার রিশখালী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসএসসি-৯৪ ব্যাচ ঝিনাইদহর শিক্ষার্থীরা এ স্বাস্থ্যসেবা ক্যাম্পের আয়োজন করেন।

সকালে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আসাদ ইবনে মুস্তাফিজ পিটো, সাইফুর রহমান শিপলু, ওয়ালিদ হাসান ফরিদ বাবু, তানভীর আহমেদ রনি, মীর ফজলে এলাহী শিমুল, আওয়াল হোসেন, আশরাফ উদোলা মাসুম, সোহেল রানা পিন্টু, সবুর, আজমসহ ৯৪ ব্যাচের সব বন্ধুরা।

জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় এ মেডিকেল ক্যাম্পে ঝিনাইদহ, ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে কর্মরত সাতজন বিশেষজ্ঞ চিকিৎসক স্বাস্থ্য সেবা দেন। সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত চলা এ মেডিকেল ক্যাম্পে দৌলতপুর, সাধুহাটি, কাপাশহাটিয়া ও পৌরসভার ২০টি গ্রামের ১ হাজার ২০০ মানুষ স্বাস্থ্যসেবা নিচ্ছেন। সেখানে পরামর্শ দেওয়ার পাশাপাশি বিনামূল্যে ডায়াবেটিস, উচ্চরক্তচাপ, ইসিজি পরীক্ষা ও শেষে ওষুধ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।