ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে স্ত্রীকে হত্যা করে মরদেহ গুমের ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
বাগেরহাটে স্ত্রীকে হত্যা করে মরদেহ গুমের ঘটনায় মামলা

বাগেরহাট: বাগেরহাটে ফিরোজা বেগম নামে এক নারীকে হত্যা করে শৌচাগারে মরদেহ গুম করার ঘটনায় স্বামী মোহাম্মাদ আলী হোসেনের নামে মামলা হয়েছে।  

রোববার (০৬ আগস্ট) সকালে হত্যার শিকার ওই নারীর মেয়ে পূর্ণিমা বেগম বাদী হয়ে আলী হোসেনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে বাগেরহাট মডেল থানায় মামলাটি করেন।

 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি আলী হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাগেরহাট জেলা হাসপাতালে ফিরোজা বেগমের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।

শনিবার (০৫ আগস্ট) বিকেলে বাগেরহাট সদর উপজেলার দেওয়ানবাটি এলাকায় নিজ বাড়ির শৌচাগার থেকে ফিরোজা বেগম (৩৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে দুপুর দেড়টায় স্ত্রীকে হত্যার অভিযোগে ফিরোজার স্বামী মোহাম্মাদ আলী হোসেনকে (৩৭) আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। পরিবারের দাবি পরিকল্পিতভাবে ৩০ আগস্ট রাতে ফিরোজাকে হত্যা করে শৌচাগারের মধ্যে গুম করেছিল তার স্বামী আলী হোসেন। পরে ০৩ আগস্ট নিজের স্ত্রীকে নিখোঁজ দাবি করে বাগেরহাট মডেল থানায় সাধারণ ডায়েরি করেন  মোহাম্মদা আলী হোসেন।

নিহত ফিরোজা বাগেরহাট সদর উপজেলার বেগম দেওয়ানবাটি গ্রামের গফুর মোল্লা ওরফে ছুইটের মেয়ে। বছর দেড়েক আগে মাত্র দুই দিনের পরিচয়ের সূত্রে শহরের নাগেরবাজার এলাকায় আজিজ মোল্লার ছেলে মোহাম্মাদ আলী হোসেনকে বিয়ে করেন স্বামী পরিত্যক্তা ফিরোজা বেগম।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।