ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ময়লার স্তূপে মিলল অজ্ঞাত নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৩
দিনাজপুরে ময়লার স্তূপে মিলল অজ্ঞাত নারীর মরদেহ

দিনাজপুর: দিনাজপুর শহরের মাতাসাগর এলাকায় পৌরসভার ময়লার স্তুপের ভেতর থেকে এক অজ্ঞাত নারীর (৫০) মরদেহ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।

সোমবার (০৭ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে এদিন দুপুরে স্তুপের ভেতরে ওই নারীর হাত দেখতে পেয়ে  পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমকে খবর দেন পৌরসভার পরিচ্ছন্নতাকর্মীরা। পরে মেয়র বিষয়টি পুলিশকে জানান।

পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী রবিন বলেন, মাতাসাগর মোড়ের ময়লার স্তূপে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ময়লা ফেলা হয়। আজকে সকাল থেকে শহরের বিভিন্ন স্থানের গাড়ির ময়লা এখানে ফেলা হচ্ছিল। সোমবার দুপুরের দিকে ময়লার স্তূপে একজনের হাত দেখতে পাই। পরে ময়লা সরানো হলে এক নারীর মরদেহ দেখতে পেয়ে পৌরসভার মেয়রকে জানাই। কোন একটি ময়লার গাড়িতে করে এই মরদেহটি এখানে চলে আসছে মনে হচ্ছে।

এ বিষয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, খবর পেয়ে ময়লার ভাগাড় পরিদর্শন করেছি। অজ্ঞাত ওই নারীর (৫০) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।