ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামি আটক

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটক দুইজন হলেন- মো. আলাল মিয়া (৪৮) ও মো. আরিফ মিয়া (৩৭)।

সোমবার (৭ আগস্ট) র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার (৬ আগস্ট) রাতে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ধর্মাসুর সোনাকান্দা রাস্তা ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস ডিপো সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। অভিযানে তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন ও নগদ ৩৩০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গত ০৫ আগস্ট রাজধানীর শ্যামপুর এলাকায় বসবাসকারী ভুক্তভোগী নারী সংসারের অভাব অনটনের কারণে কাজের সন্ধানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় এসে অজ্ঞাতনামা ব্যক্তিদের দ্বারা সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় একটি সংঘবদ্ধ ধর্ষণ মামলা দায়ের করেন।  

‌র‌্যাব-১০ এর অধিনায়ক মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা এ ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮৩১ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৩
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।