ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডোবা থেকে ফুটবল তুলতে গিয়ে মিলল ২ শিশুর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
ডোবা থেকে ফুটবল তুলতে গিয়ে মিলল ২ শিশুর মরদেহ প্রতীকী ছবি

বরিশাল: বরিশালে খেলতে গিয়ে ডোবায় পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে নগরীর বিসিক শিল্প নগরীতে এ ঘটনা ঘটে।

মৃত শিশু হলো নগরীর ২৯ নং ওয়ার্ড বাঘিয়া নয়াদা (খানবাড়ি) এলাকার মো. আনোয়ার হোসেনের মেয়ে খাদিজা (৬) ও তার ছোট ভাই দেলোয়ার হোসেনের মেয়ে দ্বিনিয়া (৫)। খাদিজা শেরই বাংলা আইডিয়াল স্কুলে ও দ্বিনিয়া বাঘিয়া মাদরাসার প্লে শ্রেণির ছাত্রী।

দেলোয়ার হোসেন বলেন, মাদরাসা ও স্কুল থেকে ফিরে দুই মেয়ে বৃষ্টিতে ভিজে গোসল করার জন্য ঘরের সামনে রাস্তায় যায়। ঘরের সবাই কাজে ব্যস্ত হয়ে পড়লে তাদের কথা ভুলে যায়। কিছু সময় পর মনে পড়লে সন্ধানে বের হন পরিবারের সদস্যরা। এক পর্যায়ের পাশে বিসিক এলাকার মধ্যে ডোবায় ভাসমান অবস্থায় পাওয়া যায় দুইজনকে। তাদের উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দেলোয়ার হোসেন বলেন, ডোবার মধ্যে পরিত্যক্ত অবস্থায় একটি ফুটবল পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ফুটবলটি আনতে গিয়ে দুইজন ডুবে গেছে।

স্থানীয় যুবক ফাইজুল বলেন, আমরা পাশের বাড়িতে কাজ করছিলাম। চিৎকার শুনে এসে দেখি ডোবায় একটি নষ্ট ফুটবল ভাসছে। তার পাশেই এক শিশু ভাসমান অবস্থায় ছিল। আরেক শিশু পানির নিচে ডুবে ছিল। আমরা নেমে উঠিয়ে হাসপাতালে পাঠাই। ডোবার মধ্যে পড়ে থাকা একটি নষ্ট ফুটবল তুলতে গিয়েই তাদের মৃত্যু হতে পারে।

দুর্ঘটনাস্থল বিসিক শিল্প নগরী বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার আওতায়। মৃতদের বাসা এয়ারপোর্ট থানা এলাকায়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ার‌পোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, দুই শিশু মারা যাওয়ার ঘটনা শুনেছি। ঘটনাস্থল কাউনিয়া থানায় হওয়ায় বিস্তারিত জানি না।

এ বিষয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামানের সঙ্গে কথা বললে তিনি জানান, ঘটনা শুনেছি। পুলিশ সেখানে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, আগষ্ট ১০, ২০২৩
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।