ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

র‌্যাবের পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ফলের দোকানে, আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
র‌্যাবের পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ফলের দোকানে, আহত ৬

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে র‌্যাবের একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ফলের দোকানের ভেতরে ঢুকে গেছে। এতে র‌্যাবের চার সদস্যসহ ছয়জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের স্টেশন রোডের একরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত চার র‌্যাব সদস্য হলেন- বিল্লাল (৩৮, রায়হান (৩০), আনোয়ার (৪০) ও ইমতিয়াজ (৪৫)। এছাড়াও মাদক মামলার দুইজন আসামি আহত হয়েছেন।

স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে নেত্রকোণা জেলা থেকে র‌্যাব সদস্যরা র‌্যাবের একটি পিকআপভ্যানে করে মাদক মামলার দুইজন আসামি নিয়ে র‌্যাব-১৪ সিপিসি-২ এর কার্যালয়ে আসছিলেন। এ সময় কিশোরগঞ্জের স্টেশন রোডের একরামপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যাবের পিকআপভ্যান ফলের দোকানের ভেতরে ঢুকে পড়ে। এতে র‌্যাবের চার সদস্যসহ ছয়জন আহত হন। আহতদের মধ্যে তিনজনকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গুরুতর আহত দুই আসামিসহ তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল ও ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে কথা বলার জন্য র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র এএসপি এম এম সবুজ রানাকে একাধিকবার ফোন করেও যোগাযোগ করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।