ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চরভদ্রাসনে বালুবাহী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ওমান প্রবাসীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
চরভদ্রাসনে বালুবাহী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ওমান প্রবাসীর প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় বালুবাহী ট্রাক্টরের চাপায় রুবেল মণ্ডল (২৮) নামে এক ওমান প্রবাসী নিহত হয়েছেন। এ সময় তার মোটরসাইকেলে থাকা সোহান মণ্ডল (২২) নামে অপর এক আরোহী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের আব্দুল মজিদ খার ডাঙ্গী সর্দার বাড়ি সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে। পরে ট্রাক্টরটি নিয়ে চালক পালিয়ে যান।

নিহত রুবেল একই উপজেলার গাজীরটেক ইউনিয়নের গাজীরটেক গ্রামের খলিল মণ্ডলের ছেলে। তিন ভাই বোনের মধ্যে তিনি ছোট। তিন মাসের ছুটি নিয়ে ওমান থেকে তিনি বাড়ি এসেছিল।

আহত সোহাম একই গ্রামের আইয়ূব মণ্ডলের ছেলে। সোহান ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে লেখাপড়া করেন। সোহান বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময় সোহান মোটরসাইকেল চালিয়ে চরভদ্রাসন যাচ্ছিলেন। রুবেল তার পেছনে ছিলেন। বালু বোঝাই করে ট্রাক্টরটি সর্দার বাড়ির দিকে আসছিল। ব্রিজের কাছাকাছি পৌঁছালে হঠাৎ একটি শব্দ হয়। পরে স্থানীয়রা এগিয়ে গেলে দেখতে পান, ট্রাক্টরের পেছনের বড় চাকাটি তার সোহানের কোমর বরাবর উঠে গেছে। এ সময় চালক ট্রাক্টরটি নিয়ে দ্রুত পালিয়ে যান। পরে রুবেলকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, নিহত ওই যুবকের পরিবার থেকে কোনো আইনি ব্যবস্থা নেবে না বলে জানিয়েছেন। এছাড়া ট্রাক্টরটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।