ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

জুতা হারানো নিয়ে দ্বন্দ্ব, জেলেকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
জুতা হারানো নিয়ে দ্বন্দ্ব, জেলেকে পিটিয়ে হত্যা

শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের ছৈয়ালকান্দি গ্রামে পারিবারিক দ্বন্দ্বে মনির হোসেন ব্যাপারী (৪৫) নামে এক জেলেকে লোহার রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।  

এ ঘটনায় রোববার (২০ আগস্ট) সকালে নিহতের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে ৯ জনকে আসামি করে গোসাইরহাট থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ ৭জন আসামিকে গ্রেপ্তার করেছে।

নিহত মনির হোসেন ব্যাপারী ছৈয়ালকান্দি গ্রামের ইসমাইল বেপারীর ছেলে।  

গ্রেপ্তারকৃতরা হলেন- শুকুর আলী ব্যাপারী (৪৫), আশিক ব্যাপারী (২৭), রকিব ব্যাপারী (২৯), খালেক ব্যাপারী (৩৭), শহীদ ব্যাপারী (৫৮), লিটন মুন্সি (৩৫), হুসনে আরা বেগম (৩৮)।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে ছৈয়ালকান্দি গ্রামে শহিদ বেপারীর স্ত্রী ফিরোজা বেগমের জুতা হারোনোকে কেন্দ্র করে একই বাড়ির মনির বেপারীর স্ত্রী নাজমা বেগমের সঙ্গে ঝগড়া হয়। শনিবার রাত ১০টায় ঝগড়ার মীমাংসা করার জন্য মনির হোসেন বেপারীর বাড়িতে সালিশ বৈঠক বসে। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে দু’গ্রুপের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে মারা মারি শুরু হয়। মনির হোসেন বেপারীর ঘাড়ে লোহার রড ঢুকিয়ে দেয় আশিক ব্যাপারী। রড ঢুকানো অবস্থায় তাকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গোসাইরহাট থানার ওসি (তদন্ত) ওবায়েদুল হক বলেন, আমরা এজাহারভুক্ত ৯ জন আসামির মধ্যে ৭জনকে গ্রেপ্তার করেছি। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।