ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে অসহায় রোগীরা পেলেন সাড়ে ১৪ লাখ টাকার সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
হবিগঞ্জে অসহায় রোগীরা পেলেন সাড়ে ১৪ লাখ টাকার সহায়তা

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলায় ২৯ জন ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদ্‌রোগ ও থ্যালাসামিয়া রোগীর মধ্যে ১৪ লাখ ৫০ হাজার টাকা সরকারি সহায়তা দেওয়া হয়েছে।

সোমবার (২১ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এই চেক বিতরণ করে সমাজসেবা অধিদপ্তর।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবহেলিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে সমাজকল্যাণ মন্ত্রণালয়। দেশে ভাতাভোগীর সংখ্যা দিন দিন বাড়াচ্ছে সরকার।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা বিনতে রফিক, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুমানা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোত্তালিব

এরআগে, হবিগঞ্জ সদর উপজেলার ২৯ জন অসুস্থ অসহায় রোগী সহায়তার জন্য আবেদন করেন। পরবর্তীতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে তাদের ৫০ হাজার করে মোট ১ কোটি ৬০ লাখ টাকার এককালীন চেক দেয় সমাজসেবা অধিদপ্তর।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।