ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নেপথ্যে সম্পত্তির বিরোধ

সিলেটে এক ব্যক্তিকে হাত-পা ভেঙে হত্যার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
সিলেটে এক ব্যক্তিকে হাত-পা ভেঙে হত্যার অভিযোগ

সিলেট: সম্পত্তির দখল নিতে কামিল আহমদ (৪০) নামে এক ব্যক্তিকে হাত-পা ভেঙে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের আপন চাচা ও চাচাতো ভাইদের বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত কামিল সিলেটের সীমান্ত কানাইঘাটে দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের বানিগ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার (২১ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার গাছবাড়ি বাজার থেকে বাড়ি ফেরার পথে অতর্কিত হামলার শিকার হন কামিল আহমদ। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত আড়াইটার দিকে মারা যান।
 
নিহতের স্বজনদের অভিযোগ, সম্পত্তির লোভে কামিল আহমদকে তার চাচা ও চাচাতো ভাইয়েরা পিটিয়ে দুই হাত, দুই পা ভেঙে হত্যা করেছেন।

জানা গেছে, ছোটবেলায় মা-বাবাকে হারান কামিল আহমদ। এরপর দীর্ঘদিন ধরে আপন চাচা আলাউদ্দিনের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। পৈতৃক সম্পত্তির কিছুটা জবর দখল করে নেন আলাউদ্দিন। এতে প্রতিবাদ করে আসছিলেন কামিল আহমদ। যে কারণে তার ওপর ক্ষিপ্ত ছিলেন চাচা ও চাচাতো ভাইয়েরা। ইতোপূর্বে তার ওপর হামলা করেছিলেন তারা। এরই জের ধরে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটতে পারে।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, খবর পেয়ে রাতেই তিনি ঘটনাস্থলে ছুটে যান। তবে হামলাকারী কাউকে আটক করতে পারেননি বলে জানান। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বোন শারমীন বেগম বাদী হয়ে চাচা আলা উদ্দিনসহ হামলায় জড়িত কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।