ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
নরসিংদীতে জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীর শিবপুরে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র ও নাশকতার পরিকল্পনাকালে জামায়াতের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিশেষ ক্ষমতা আইনে বুধবার (২৩ আগস্ট) শিবপুর মডেল থানায় গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়।

এর আগে গতকাল মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের মধ্যপাড়া তালতলায় উপজেলা জামায়াতের আমীর মো. মোস্তাফিজুর রহমান কাউসারের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সে সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের রসিদ ও দলীয় বিভিন্ন বই জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন- জামায়াতের জেলা শাখার সদস্য দুলালপুর এলাকার মো. মোশারফ হোসেন ফকির (৪২), একই এলাকার মনজুর হোসেন ফকির (৫৩), পলাশ থানার খিলপাড়া এলাকার মো. আল-আমিন (৪৩), জামায়াতের রায়পুরা উপজেলা শাখার কার্যকরী সদস্য রামনগরহাটি এলাকার কাজী ইদ্রিস মিয়া (৫৫) ও রাজনগর এলাকার সারোয়ার হোসেন মোল্লা (৫৫)।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে দুলালপুর এলাকায় অভিযান চালিয়ে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র ও নাশকতার পরিকল্পনাকালে জামায়াতের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।