ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে ট্রাকচাপায় নারী পোশাক শ্রমিক নিহত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
সাভারে ট্রাকচাপায় নারী পোশাক শ্রমিক নিহত 

সাভার (ঢাকা): সাভারের আমিনবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বেলি আক্তার (২৬) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালক মো. রঞ্জুকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার বাসস্ট্যান্ড পার হয়ে গাবতলী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত পোশাক শ্রমিক বেলি আক্তার রংপুর জেলার পীরগাছা থানার দাদন গ্রামের আব্দুল গফুরের মেয়ে। তিনি আশুলিয়ার বাইপাইলের বুড়ি বাজার এলাকায় তার বোন রেলি বেগমের সঙ্গে থাকতেন। তিনি ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলের বর্ধিত এলাকার এপিক গার্মেন্টস ম্যানুফেকচার কোম্পানি লিমিটেড কারখানার অপারেটর ছিলেন৷

আটক ট্রাকচালক রঞ্জু গাইবান্ধা জেলার বাসিন্দা।  

নিহতের বোন রেলি বেগম জানান, তারা ২ বোন বাইপাইল এলাকার বুড়িবাজার এলাকায় বসবাস করতেন৷ তার বোন রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলের বর্ধিত এলাকার একটা কারখানায় কাজ করতো। আজও সে কারখানায় কাজে যায়। পরে কারখানা থেকে ছুটি নিয়ে মোটরসাইকেল যোগে তার বোন একই কারখানার এক সুপার ভাইজারের সঙ্গে ঢাকায় যাওয়ার পথে ট্রাকচাপায় মারা যায়।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান বাংলানিউজকে বলেন, সকালে বালুবোঝাই ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল এমন সময় আমিনবাজার স্ট্যান্ড পার হয়ে গাবতলী ব্রিজ এলাকায় পৌঁছালে পেছন থেকে মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে চাকা পিছলে পড়ে যায়। এ সময় মোটরসাইকেল চালক রাস্তার বা পাশে মাটিতে পড়ে যায় ও মেয়েটি রাস্তার ওপর পড়ে যায়। পরে পেছনে থাকা ট্রাকের চাকা মেয়েটির শরীরের উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মামলা করা হবে।  

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ