ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এনজিও কর্মীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
এনজিও কর্মীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ প্রতীকী ছবি

পিরোজপুর : পিরোজপুরে এক এনজিও কর্মীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে । এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আমিন খান ও ইমরান খান নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

 

ধর্ষণের শিকার নারীর বাড়ি জেলার পৌর এলাকায়। তিনি পিরোজপুরের একটি এনজিওর কর্মী হিসাবে কাজ করেন।

পিরোজপুর সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মাদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর শহর থেকে কদমতলা এলাকার দিকে যাওয়ার পথে ওই
নারীকে তুলে নিয়ে দুই ঘণ্টা আটকে রেখে ধর্ষণ করে ধর্ষকরা। এ সময় ওই নারীর মোবাইল ফোন ছিনিয়ে নেয় ও ভয় দেখিয়ে বিকাশ অ্যাকাউন্টের পাসওয়ার্ড জেনে নেয় তারা।  

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

ভুক্তভোগী ওই নারী জানান,  ওই দিন দুপুরে তিনি ভাড়ায়চালিত একটি মোটরসাইকেলে করে পিরোজপুর-নাজিরপুর-ঢাকা মহাসড়ক হয়ে শহর থেকে উপজেলার কদমতলা এলাকার দিকে যাচ্ছিলেন।  এ সময় ঝড়ঝড়িয়াতলা এলাকায় পৌঁছলে স্থানীয় যুবক আমিন ও ইমরান মোটরসাইকেলটি থামান। তাকে জোর করে মোটরসাইকেল থেকে নামিয়ে এবং পাশের একটি ফাঁকা বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে ওই দুই জন পালাক্রমে ধর্ষণ করে।

পিরোজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।