ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
খিলগাঁওয়ে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

ঢাকা: রাজধানীর খিলগাঁও পূর্ব গোড়ানে একটি টিনসেড বাসায় গলায় ফাঁস দিয়ে আবু সামা অপু (২৩)  নামে এক যুবক আত্মহত্যা করেছে বলে জানা গেছে।  

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে খিলগাঁও থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।  

অপু সুনামগঞ্জের তাহেরপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আব্দুর রউফের ছেলে। পরিবারের সঙ্গে পূর্ব গোড়ান টেম্পু স্ট্যান্ড ৮ নম্বর রোডের ১৫২ নম্বর টিনসেড বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক ভূইয়া জানান, খবর পেয়ে বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরিবার দাবি করছে, রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়েছে সে। স্বজনরাই তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যান। সেখানে মৃত ঘোষণার পর মরদেহ বাসায় নিয়ে যান তারা। তবে কি কারণে সে আত্মহত্যা করতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেনি পরিবার।

এদিকে, মৃত অপুর বাবা আব্দুর রউফ জানান, খিলগাঁও তালতলায় একটি ফার্মেসিতে চাকুরি করে অপু। দুপুরে সে বাসায় ছিল। তাকে এবং তার ছোট বোনকে বাসায় রেখে জুম্মার নামাজ পড়তে যাই। নামাজ থেকে বাড়ি ফিরে এসে শুনতে পাই, রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়েছে অপু। তখন দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যান।

তিনি আরও জানান, পরিবারের কারো সঙ্গে তার কোনো ধরনের ঝগড়াঝাঁটি হয়নি। কি কারণে সে এমন ঘটনা ঘটিয়েছে তা তাদের জানা নেই।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।