ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে উন্নয়ন সহযোগিতা অব্যাহত রাখবে পার্বত্য মন্ত্রণালয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
বান্দরবানে উন্নয়ন সহযোগিতা অব্যাহত রাখবে পার্বত্য মন্ত্রণালয়

বান্দরবান: ‘বান্দরবানের সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন সড়ক সংস্কার করে পুনরায় চালু করাসহ বিভিন্ন সেক্টরের উন্নয়নে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে সার্বিক সহযোগিতা করা হবে। ’

জেলার বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বন্যা পরবর্তীকালে ক্ষয়ক্ষতি ও উত্তরণে সুপারিশ নিয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় এ কথা জানান পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. মশিউর রহমান।

রোববার (৩ সেপ্টেম্বর) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় পার্বত্য সচিব বন্যার ক্ষয়ক্ষতি কাটিয়ে ওঠে কৃষি, বিদ্যুৎ, সড়ক যোগাযোগ, মৎস্য খাতসহ সব সেক্টরের ক্ষয়ক্ষতির পূর্ণাঙ্গ তালিকা তৈরি করা এবং ক্ষতিগ্রস্তদের সার্বিক সহযোগিতা করার জন্য সংশ্লিষ্টদের নিদের্শনা দেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল-মামুন, নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউর রহমান, সিভিল সার্জন ডা. মো. মাহবুবুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক এস এম শাহনেয়াজ, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. অংচালু, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রেজুয়ান খানসহ সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে, শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে বান্দরবান-থানচি সড়কের পোড়াবাংলা এলাকায় সাম্প্রতিক বন্যায় বিধ্বস্ত সড়ক পরিদর্শন করেন পার্বত্য সচিব মো. মশিউর রহমান।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।