ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বিড়ি কিনতে টাকা না দেওয়ায় নানিকে পিটিয়ে হত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
বিড়ি কিনতে টাকা না দেওয়ায় নানিকে পিটিয়ে হত্যা!

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলায় বিড়ি কেনার জন্য টাকা না দেওয়ায় ৭৫ বয়সী বৃদ্ধা নানিকে পিটিয়ে হত্যা করেছেন ইসমাইল সরেনের নামের এক যুবক বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে নিহতের নাতি ইসমাইল সরেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।



পুলিশ জানায়, বিড়ির টাকার জন্য রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে নানি সোনা সরেনকে বেধড়ক মারধর করেন তার নাতি ইসমাইল সরেন (৩৫)। পরে গভীর রাতে সোনা সরেনের মৃত্যু হয়। খবর পেয়ে সোমবার সকালে তানোর থানা পুলিশ উপজেলার কলমা ইউনিয়নের আদিবাসীপাড়ায় যায়। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি করে দুপুরে নিহত বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক মর্গে পাঠায়। এ ঘটনায় অভিযুক্ত যুববকেও গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় সোমবার দুপুরে নিহতের মেয়ে আমেনা টুডু বাদী হয়ে নাম ইসমাইল সরেনের নামে থানায় হত্যা মামলা করেছেন।

স্থানীয়রা পুলিশকে জানায়, তানোর উপজেলার কলমা ইউনিয়নের আদিবাসীপাড়ায় জিতু সরেনের ছেলে ইসমাইল সরেন নেশাগ্রস্ত অবস্থায় রোববার দুপুরে বাড়ি ফিরে তার বৃদ্ধ নানি সোনা সরেনের কাছে বিড়ি কেনার জন্য টাকা চায়।  সোনা সরেন তাকে টাকা দিতে রাজি হননি। এতে ইসমাইল ক্ষিপ্ত হয়ে সোনা সরেনকে মারধর করেন। বুকে লাথি ও লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। এতে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এ সময় বাড়ির দরজায় লাঠি নিয়ে অন্য সদস্যদের ভয় দেখায় ইসমাইল। তাই তারা সারাদিন ভয়ে বাড়িতে ঢুকতে পারেনি। রাতে গ্রামবাসীর সহযোগিতায় বাড়ির সদস্যরা ঘরে ঢুকে দেখেন সোনা সরেনের নিথর দেহ মাটিতে পড়ে আছে। এরপর থানায় খবর দেওয়া হয়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে আজ দুপুরে তানোর থানায় হত্যা মামলা দায়ের করেন। মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া হত্যার অভিযোগে ইসমাইল গ্রেপ্তারের পর দুপুরে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।