ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়িয়ায় ঢোলবাদককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
নড়িয়ায় ঢোলবাদককে কুপিয়ে হত্যা

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া পৌরসভা এলাকায় বাবুল মৃধা (৬০) নামে এক ঢোলবাদককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

সোমবার (৪ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে নড়িয়া পৌর শহরের শুভগ্রাম এলাকার কাদির খানের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহত বাবুল তৃতীয় লিঙ্গ ‘হিজড়াদের’ ঢোলবাদক ছিলেন। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার মাইছগাঁও এলাকায়।

নিহতের স্বজন, সহকর্মী ও পুলিশ সূত্রে জানা গেছে, ১৮ বছর ধরে বাবুল মৃধা শরীয়তপুরের নড়িয়া পৌরসভার শুভগ্রামের কাদির খানের বাড়ির টিনের ঘরে ভাড়া থাকতেন। সোমবার গভীর রাতে জানালা ভেঙে বাবুলের ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তার বাম হাতের রগ কেটে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে দুর্বৃত্তরা। এসময় তার চিৎকার শুনে হিজড়া ও স্থানীয়রা এগিয়ে গেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই বাবুলের মৃত্যু হয়।  

খবর পেয়ে রাতেই ওই ঘর থেকে মরদেহ উদ্ধার করে নড়িয়া থানা পুলিশ। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে নিহতের স্বজন ও সহকর্মীরা (হিজড়া) বলেন, বাবুল মৃধা ভালো লোক ছিলেন। তাকে কেন হত্যা করা হয়েছে। হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

নড়িয়া থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হবে। হত্যার রহস্য উদঘাটনের জন্য কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।