ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

দেশকে ধ্বংস করে দেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
দেশকে ধ্বংস করে দেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: দেশকে ধ্বংস করে দেওয়ার ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেছেন, সময়টা আমাদের জন্য খারাপ না, দেশের জন্য খারাপ।

তারা (মুক্তিযোদ্ধারা) দেশ স্বাধীন করে দিয়েছেন, তাদের দায়িত্ব শেষ। এখন দায়িত্ব আমাদের।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

সেখানে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে এমন কোনো এলাকা নেই যেখানে কাজ হয়নি। মানুষ এখানে কাজ দেখতে চায়। সেগুলো আমরা করেছি। তবে তার চেয়ে বেশি মানুষ শান্তি চায়। মানুষ কিশোর গ্যাং দেখতে চায় না। দুইটি টিভিকে বয়কট করা হল। তাদের আবার রাস্তায় ফেলে পেটানো হল। তারা আবার গণতন্ত্রের কথা বলে।

উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে তিনি বলেন, পুলিশকে হাতজোড় করে বলতে চাই, ভালো মন্দ সব জায়গাতেই আছে। এই রাস্তাঘাট-পুল-কালভার্ট এই বিশ্ববিদ্যালয় ব্যবহার করবে কে যদি আমাদের সন্তানরা ধ্বংস হয়ে যায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে বলতে চাই, কে কোন দল করে দেখবেন না। আপনাদের জন্য যেন মানুষ দোয়া করতে পারে যে আমরা শান্তিতে আছি আপনারা সেই ব্যবস্থা করেন।

সংসদ সদস্য শামীম ওসমান আরও বলেন, আমাদের প্রতিটি মুহূর্ত মূল্যবান। এ দেশটাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়ার চেষ্টা হচ্ছে। শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ না, তিনি এ দেশের সম্পদ। আমি নামাজ পড়ে যার যার জন্য দোয়া করি তার মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী একজন। তাকে নিয়ে দেশের প্রতিটি মানুষ গর্বিত। তিনি মানুষের শান্তির জন্য কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩ 
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।