ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘পাহাড়ের উন্নয়নে বাধা সৃষ্টি করে যাচ্ছে সশস্ত্র সন্ত্রাসীরা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
‘পাহাড়ের উন্নয়নে বাধা সৃষ্টি করে যাচ্ছে সশস্ত্র সন্ত্রাসীরা’

রাঙামাটি: পাহাড়ের উন্নয়নে বাধা সৃষ্টি করে যাচ্ছে সশস্ত্র সন্ত্রাসীরা এমন মন্তব্য করেছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।  

রোববার (১০ সেপ্টেম্বর) জেলা পরিষদের আয়োজনে দিনব্যাপী বিশেষ উন্নয়ন পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে আয়োজিত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এমপি বলেন, উন্নয়নের জন্য দরকার শান্তি ও স্থিতিশীল পরিবেশ। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি সম্পাদন করা হয় এবং পুরো পার্বত্য চট্টগ্রামে প্রত্যেকটি সেক্টরে ব্যাপক উন্নয়ন কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করা হয়েছে এবং এই ধারা অব্যাহত রয়েছে। আরও বেশি উন্নয়নে সরকারের ধারাবাহিকতা রক্ষার পাশাপাশি অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে কর্মশালায় জেলা পরিষদে হস্তান্তরিত বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধিরা এ কর্মশালায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।