ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ইয়াবাসহ ৩ কারবারি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
ফরিদপুরে ইয়াবাসহ ৩ কারবারি গ্রেপ্তার আটক তিনজন

ফরিদপুর: ফরিদপুরে পৃথক দুইটি অভিযানে তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেপ্তারদের মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- জেলার বোয়ালমারীর উপজেলার চন্দনী গ্রামের মজিবুর রহমান বাবুর ছেলে মুশফিকুর রহমান লিমন (২৭), জেলার ভাঙ্গা উপজেলার হোগলাডাঙ্গী সদরদী এলাকার ভাড়াটিয়া রেজাউল খান (৪২) ও একই উপজেলার হাসামদিয়া কালিবাড়ী এলাকার নিলয় সরকার (২২)।  

জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশ গতকাল সোমবার (১১ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে জেলার বোয়ালমারীর শিবপুর এলাকা থেকে ২৯০টি ইয়াবাসহ মাদক কারবারি লিমনকে গ্রেপ্তার করা হয়।  

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (কোতোয়ালি জোন) মো. রাকিবুল ইসলাম জানান, গ্রেপ্তার লিমনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।  

একই দিন দুপুর ১টার দিকে ভাঙ্গার হোগলাডাঙ্গী সদরদী এলাকায় পৃথক আরেকটি অভিযান চালিয়ে ২৫০টি ইয়াবাসহ রেজাউল ও নিলয়কে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম।  

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন জানান, গ্রেপ্তার ওই দুই মাদক কারবারির বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের শেষে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।