ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ের ছয় বছর পর একসঙ্গে চার সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
বিয়ের ছয় বছর পর একসঙ্গে চার সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

চাঁদপুর: চাঁদপুরে বিয়ের ছয় বছর পরে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন নিপা রানী সরকার (২৫) নামে এক গৃহবধূ। চার সন্তানের মধ্যে একটি ছেলে ও তিনটি মেয়ে রয়েছে।

 

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর শহরের প্রিমিয়ার হাসপাতাল এণ্ড ডায়াগনস্টিক সেন্টারে নরমাল ডেলিভারির মাধ্যমে এই চার নবজাতক ভূমিষ্ঠ হয়।

নিপা সরকার চাঁদপুর শহরের ঘোষপাড়ার ব্যবসায়ী লিটন সরকারের স্ত্রী।  

নিপার জেঠি মা মুক্তা রানী শীল জানান, সকালে প্রসব ব্যথা শুরু হলে আমরা এই হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালের সিনিয়র নার্স নমিতা সরকার ডেলিভারির কাজটি করেন। মা সুস্থ আছেন, তবে বাচ্চাগুলোকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন।

হাসপাতালের মেডিকেল অফিসার মিঠুন চক্রবর্তী বলেন, নিপা রানী সরকারকে সকাল ৮টার দিকে আমাদের হাসপাতালে স্বজনরা নিয়ে আসেন। পরে নরমালি একে একে তার চার সন্তান ভূমিষ্ঠ হয়।

তিনি আরও বলেন, এখন বাচ্চাগুলোর অবস্থা কিছুটা আশঙ্কাজনক বলা যায়। আমরা তাদের হাসপাতালের ইনকিউবিটরে রেখেছি। তাদের অক্সিজেন দিয়ে রাখা হয়েছে এবং যে ধরনের চিকিৎসা দরকার সেসব চিকিৎসা অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।