ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘরে পড়ে ছিল সাংবাদিকের মায়ের গলাকাটা মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
ঘরে পড়ে ছিল সাংবাদিকের মায়ের গলাকাটা মরদেহ  প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে ঘর থেকে সুলতানা সুরাইয়া নামে এক বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) উদ্ধার হওয়া মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সুলতানা সুরাইয়া ইংরেজি দৈনিক দ্য বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার নিউজ এডিটর আবু সায়েম আকন্দের মা ও পশ্চিম ভূঞাপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আকন্দের স্ত্রী।  

এর আগে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে পৌরসভার পশ্চিম ভূঞাপুর এলাকার নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়।  

স্থানীয়রা জানান, পশ্চিম ভূঞাপুর এলাকায় স্বামীর বাড়িতে একাই বসবাস করতেন হত্যাকাণ্ডের শিকার নারী সুলতানা সুরাইয়া। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশী ও পরিবারের সদস্যরা তার ব্যবহৃত ফোন নম্বর বন্ধ পেয়ে বাড়িতে গিয়ে ঘরের লাইট জ্বালানো ও ফ্যানের শব্দে সন্দেহ হওয়ায় গেট টপকে ঘরে উঁকি দেয়। সে সময় ঘরের মেঝেতে পড়ে থাকা অবস্থায় সুলতানার গলাকাটা নিথর মরদেহ দেখতে পাওয়া যায়।  

নিহতের ছেলে আবু সায়েম আকন্দ বলেন, মা একাই থাকতেন বাড়িতে। কারও সঙ্গে কোনো শত্রুতা নেই। মাদকাসক্তরা চুরি করতে এসে এমন ঘটনা ঘটাতে পারে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।  

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, একদিন আগে তাকে হত্যা করে ফেলে রেখে গেছে দুষ্কৃতকারীরা। মরদেহ ময়নাতদন্তের জন‌্য হাসপাতালে মর্গে পাঠানো করা হয়েছে। তদন্ত চলছে, দোষীদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।