ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই: পার্বত্য মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই: পার্বত্য মন্ত্রী

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে দেশের উন্নয়ন হয়েছে আর আগামীতেও উন্নয়ন আরও বৃদ্ধি পাবে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বান্দরবানের সুয়ালক ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে ১ কোটি টাকা ব্যয়ে ফারুক পাড়া অভ্যন্তরীণ রাস্তা কার্পেটিংকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন শেষে এমন মন্তব্য করেন তিনি।

পার্বত্য মন্ত্রী বলেন, অতীতে অনেক সরকার ক্ষমতায় ছিল কিন্তু দেশে বর্তমানে যে উন্নয়ন হচ্ছে তা অতীতের কোনো সরকার করতে পারেনি। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আর সমতলের মত পার্বত্য এলাকা অনেক উন্নত হচ্ছে। এই আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে আর তার সুফল পাচ্ছে পার্বত্যবাসী।

এসময় সহকারী পুলিশ সুপার মো. আমজাদ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা, পৌরসভার মেয়র সামসুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা, কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মারমা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাতসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার আগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ১ কোটি টাকা ব্যয়ে ফারুক পাড়া অভ্যন্তরীণ রাস্তা কার্পেটিংকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।