ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে কুকুরের কামড়ে আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
মাদারীপুরে কুকুরের কামড়ে আহত ৩০

মাদারীপুর: মাদারীপুরে কুকুরের কামড়ে ৩০ জন আহত হয়েছেন। তিন ঘণ্টার ব্যবধানে পাগলা কুকুরের কামড়ে এরা আহত হন বলে জানা গেছে।

এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে এলাকায়।  

রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮টার পর থেকে কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়ন ও সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের বিভিন্ন এলাকায় এমন ঘটনা ঘটে। প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতরা সবাই মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, রোববার সকাল ৮টার পর থেকে কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের ফাঁসিয়াতলা ও কালিগঞ্জ এলাকা এবং সদর উপজেলার হোগলপাতিয়ার বিভিন্ন এলাকায় একটি কুকুর ঘুরে ঘুরে একের পর এক পথচারীদের কামড়াতে থাকে। পরে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। ভয়ে ঘরের মধ্যে অবস্থান করছে পরিবারের শিশুরা।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নুরুল ইসলাম বলেন, সকাল ৮টার পর ১১ জন রোগী কুকুরের কামড়ে আক্রান্ত হয়ে চিকিৎসা নিতে আসেন। পরে তাদের ভ্যাকসিন দেওয়া হয়। এর কিছুক্ষণ পরে একই সমস্যা নিয়ে আরও কমপক্ষে ১৫ জন রোগী হাসপাতালে আসেন। তাদের সবাইকে পর্যায়ক্রমে ভ্যাকসিন দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।