ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নেশাগ্রস্ত যুবকের হামলায় পথচারী নিহত, ২ পুলিশ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
নেশাগ্রস্ত যুবকের হামলায় পথচারী নিহত, ২ পুলিশ আহত

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারীতে নেশাগ্রস্ত যুবকের লোহার রডের আঘাত ও দায়ের কোপে আহত পথচারী কৃষ্ণপদ হীরার (৫০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই যুবককে আটক করতে গিয়ে দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত কৃষ্ণপদ হীরা চরবড়বাড়িয়া এলাকার রশিক হীরার ছেলে। আটক শাহিন শেখ একই গ্রামের সুন্দর আলী শেখের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন- চিতলমারী থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম ও উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম।  

এর আগে শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের চরবড়বাড়িয়া গ্রামের হাবিব ফকিরের বাড়ির সামনে পথচারী কৃষ্ণপদ হীরার ওপর হামলা করে নেশাগ্রস্ত শাহীন শেখ। পরে তার স্বজনরা উদ্ধার করে তাকে খুলনা মেডিকেলে ভর্তি করে।

এদিকে, হত্যার ঘটনায় রোববার ১১টার দিকে হামলাকারী শাহীন শেখকে আটক করতে যায় পুলিশ। পরে পুলিশ আটক করতে চরবড়বাড়িয়া এলাকায় পৌঁছালে কিছু বুঝে ওঠার আগেই তাদের ওপর হামলা করে শাহিন শেখ। তার হামলায় দুই পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। আহত দুই পুলিশ কর্মকর্তাকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পরেই হামলাকারী শাহীনকে আটক করা হয়।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মামুন হাসান বলেন, আহত অবস্থায় দুই পুলিশ কর্মকর্তা হাসপাতালে ভর্তি হয়েছেন। পুলিশ কর্মকর্তা মো. তরিকুল ইসলামের মাথায় ৮টি সেলাই লেগেছে এবং মো. রেজাউল ইসলাম বাম হাতে আঘাত পেয়েছেন। তারা হাসপাতালে ভর্তি রয়েছেন।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, শাহিন নামের এক যুবকের হামলায় পথচারীর নিহতের খবর শুনে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে তার হামলায় আমাদের দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। হামলাকারী শাহিনকে আটক করা হয়েছে।  

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।