ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‌গোপালগ‌ঞ্জে ট্রা‌কের ধাক্কায় বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
‌গোপালগ‌ঞ্জে ট্রা‌কের ধাক্কায় বাইকার নিহত

গোপালগ‌ঞ্জ: গোপালগ‌ঞ্জে ট্রা‌কের ধাক্কায় আকিজুল মু‌ন্সি (১৯) না‌মে মোটরসাই‌কেল আরোহী এক যুবক নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা আরও দুইজন আহত হ‌য়ে‌ছেন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দি‌কে ঢাকা-খুলনা মহাসড়‌কের গোপালগঞ্জ শহরতলীর মান্দারতলার এলাকার শেখ সা‌য়েরা খাতুন মে‌ডি‌কেল ক‌লে‌জের মেইন গে‌টের সাম‌নে এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহত আকিজুল বা‌গেরহাট জেলার মোল্লাহাট উপ‌জেলার ডাবরা গ্রা‌মের ফারুক মু‌ন্সির ছে‌লে।

প্রত‌্যক্ষদর্শী ও পু‌লিশ সূ‌ত্রে জানা ‌গে‌ছে, এক কি‌শোরীসহ দুই যুবক মোটরসাই‌কে‌লে ক‌রে শেখ সা‌য়েরা খাতুন মে‌ডি‌কেল ক‌লে‌জের রোড় দি‌য়ে হাইও‌য়ে‌তে উঠ‌ছি‌লেন। এ সময় গোপালগঞ্জমুখী এক‌টি ট্রাক তা‌দের মোটরসাই‌কেল‌টি‌কে চাপা দেয়। এতে সড়‌কের ওপর মে‌টিরসাই‌কেল দুম‌ড়ে মুচ‌ড়ে যায়। এতে ঘটনাস্থলেই আকিজুলের মৃত্যু হয় এবং এক কি‌শোরীসহ মোটরসাই‌কেলের চালক আনিক (২১) গুরুতর আহত হন।

প‌রে স্থানীয়রা আহতদের উদ্ধার ক‌রে গোপালগঞ্জ ২৫০ শয‌্যা‌বি‌শিষ্ট জেনারেল হাসপাতা‌লে নেন। এছাড়া খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতা‌লে নেয় পুলিশ।

‌গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান বাংলানিউজকে ব‌লে‌ন, নিহ‌ত যুবকের প‌রিবারে খবর দেওয়া হ‌য়ে‌ছে। তার স্বজনরা এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।