ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বৃদ্ধ মাকে গলা কেটে হত্যা, ছেলে গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
বগুড়ায় বৃদ্ধ মাকে গলা কেটে হত্যা, ছেলে গ্রেপ্তার

বগুড়া: বগুড়ার সোনাতলা উপজেলায় জাহেরা বেওয়াকে (৮৫) গলা কেটে হত্যার অভিযোগে তার ছেলে মো. হেলাল উদ্দিনকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় গ্রেপ্তার হেলাল উদ্দিনকে সোনাতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে, একইদিন বিকেলে সংবাদ সম্মেলনে আসামি গ্রেপ্তারের বিষয়টি জানান র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন।

মো. হেলাল উদ্দিন বগুড়া সোনাতলা উপজেলার গাড়ামারা গ্রামের মৃত কাসেম শেখের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়- সোনাতলা উপজেলার গাড়ামারা গ্রামে গত ২৫ আগস্ট রাত আড়াইটার দিকে কে বা কারা মৃত কাশেম শেখের স্ত্রী জাহেরা বেওয়াকে নিজ বাড়িতে গলা কেটে হত্যা করে। এ ঘটনায় জাহেরার বড় ছেলে সোনাতলা থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।  

এরপর র‌্যাব ছায়া তদন্তে নামে। পরে সন্দেহজনক আসামি হিসেবে হেলালকে সন্দেহভাজন হিসেবে আটক করে। পরে নিজের মাকে হত্যার ঘটনায় হেলালকে গ্রেপ্তার দেখানো হয়। পরে রোববার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১২ ও র‌্যাব-৪ যৌথভাবে অভিযান চালিয়ে মানিকগঞ্জ থেকে তাকে আটক করা হয়।

বগুড়া র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, এ হত্যাকাণ্ডের নেপথ্যে পারিবারিক দ্বন্দ্ব, অন্যকে ফাঁসানোর কোনো ঘটনা রয়েছে। এসব বিষয়ে তদন্ত চলছে।

বাংলাদেশ সময়:০৮৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
কেইউএ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।