ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে বৃষ্টিতে ডুবেছে শহরের রাস্তাঘাট, জনগণের দুর্ভোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
সৈয়দপুরে বৃষ্টিতে ডুবেছে শহরের রাস্তাঘাট, জনগণের দুর্ভোগ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে টানা বৃষ্টিপাতে শহরের প্রায় সব রাস্তাঘাট পানিতে ডুবে গেছে। ফলে যানবাহন ও মানুষ চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) থেকে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) পর্যন্ত টানা বৃষ্টিপাত হয়েছে। এছাড়া সৈয়দপুর পৌরসভার পাড়া-মহল্লায় এবং নীচু এলাকায় পানি জমে গেছে।

সৈয়দপুর আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হাকিম জানান, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৪৩ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে এবং সেই সঙ্গে ঠাণ্ডা আবহাওয়া বিরাজ করতে পারে।

মাঝারি বৃষ্টিপাতে সৈয়দপুর শহরের রাস্তাঘাট চলাচলে দুর্ভোগ পোহাচ্ছেন লোকজন। শহরের বাঁশবাড়ি মদিনা লেনের বাসিন্দা নজরুল ইসলাম জানান, বৃষ্টিপাতের ফলে তার মহল্লায় পানি উঠেছে। ড্রেনে পানি না কাটায় চরম দুর্ভোগ পোহাতে এলাকার মানুষদের।

এদিকে উপজেলার পাঁচটি ইউনিয়নের নীচু এলাকা পানিতে তলিয়ে যাওয়ার ক্ষেতের ফসল তলিয়ে গেছে। বিভিন্ন এলাকায় এই বৃষ্টিপাতের ফলে মাছ ধরার উৎসব চলছে। আর ক্ষয়ক্ষতি নিরুপণে চেষ্টা চলছে বলে জানিয়েছেন জনপ্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১ ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।