ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে শশুরবা‌ড়ির কাঁঠাল গাছে ঝুলছিল জামাইয়ের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
শিবচরে শশুরবা‌ড়ির কাঁঠাল গাছে ঝুলছিল জামাইয়ের মরদেহ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে শ্বশুরবাড়ির কাঁঠাল গাছ থেকে নাইম হোসেন সাইম (৩২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ।  

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নে শিকদার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত নাইম গাজীপুরের কাপাসিয়া উপজেলার উজানি এলাকার মোরশেদ মুন্সির ছেলে। সে তার শ্বশুর মজিবর শিকদারের বাড়িতে রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে এসেছিল। মজিবর শিকদারের ছোট মেয়ে রুবিয়া আক্তার নাইমের দ্বিতীয় স্ত্রী।

স্থানীয় ও শিবচর থানা সূত্রে জানা গেছে, সোমবার সকালে সরকারের চর এলাকায় মজিবর শিকদারের বাড়ির কাঁঠাল গাছের সঙ্গে মরদেহ ঝুলতে দেখে বাড়ির লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে।  

জানা গেছে, পূর্বের বিয়ের কথা গোপন করে দ্বিতীয় স্ত্রী রু‌বিয়া‌কে বি‌য়ে ক‌রে নাইম। প‌রে দ্বিতীয় স্ত্রীর চাপে প্রথম স্ত্রী‌কে তালাক দেন তিনি। এরপরও তা‌দের সংসা‌রে বি‌ভিন্ন সময় ক‌লহ লে‌গেই থাক‌তো। ক‌য়েক মাস আগে পা‌রিবা‌রিক ক‌লহের পর স্ত্রী‌র অসামা‌জিক কর্মকাণ্ড নি‌য়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এরপর গত ১ মাস ধ‌রে বনিবনা না হওয়ায় স্বামীর সংসার রে‌খে বাবার বা‌ড়ি‌তে চ‌লে আ‌সে দ্বিতীয় স্ত্রী রুবিয়া। সোমবার রাত ১১টার দিকে নাইম তার শশুরবা‌ড়ি শিবচ‌রে সরকা‌রের চর আ‌সেন। পরে ফোনে স্ত্রীকে ঘরের দরজা খুলতে বললে স্ত্রী দরজা না খুলে মোবাইল ফোন বন্ধ করে রাখেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

পরে ভো‌রে পা‌শের বা‌ড়ির লোকজন কাঁঠাল গা‌ছে মরদেহ ঝুল‌তে দে‌খে চিৎকার দি‌লে বা‌ড়ির লোকজন এ‌সে নাই‌মের মরদেহ দেখতে পান। এ ঘটনাটি পু‌লি‌শে খবর দেয় এলাকাবাসী।

শ্বশুরবাড়ির লোকজন এবং স্থানীয়রা ধারণা করছেন, স্ত্রী রাতে দরজা না খুলায় অভিমান করে আত্মহত্যা করেছে সে। তবে এ বিষয়ে স্ত্রী বা তার স্বজনদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নিহতের মামা এমদাদ হো‌সেন জানান, আমার ভাগ্নের সঙ্গে দ্বিতীয় স্ত্রীর বি‌য়ের পর থে‌কেই ক‌লোহ লেগেই থাকতো। রু‌বিয়া আমার ভা‌গ্নে‌কে সবসময় মানসিক যন্ত্রনা দি‌য়ে আসছিল। মরদেহের পাশে স্ত্রীকে দা‌য়ী করা একটা চিরকুট পাওয়া গে‌ছে। আমা‌দের ধারণা স্ত্রীর পরকীয়ার বিষয় নি‌য়ে তাদের ম‌ধ্যে ক‌লো‌হের জে‌রে এ ঘটনা। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, শশুরবা‌ড়ির কাঁঠাল গাছ থে‌কে নাইম না‌মে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। মর‌দেহ‌টি মাদারীপুর ম‌র্গে প্রেরণ ক‌রা তহয়েছে। ময়নাতদন্ত শে‌ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হ‌বে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।