ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘নির্বাচনের আগে পার্বত্যাঞ্চলের অবস্থার অবনতি ঘটাতে পারে বিশেষ মহল’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
‘নির্বাচনের আগে পার্বত্যাঞ্চলের অবস্থার অবনতি ঘটাতে পারে বিশেষ মহল’

রাঙামাটি: আগামী নির্বাচনকে সামনে রেখে পার্বত্য চট্টগ্রামের অবস্থার অবনতি ঘটাতে কোনো কোনো মহল চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।  

সোমবার (২৫ সেপ্টেস্বর) সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ইনস্টিটিউট মিলনায়তনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা পর্যায়ের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি দীপংকর বলেন, ‘শান্তি চুক্তির পরে আনসার, সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি একসঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে। আগামী নির্বাচন সুষ্ঠু করার জন্য আনসার বাহিনীকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। পাহাড়ের শান্তি বজায় থাকলে এখানকার উন্নয়ন অব্যাহত থাকবে। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে। ’  

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট ফয়জুল বারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্টগ্রাম অঞ্চলের উপ-পরিচালক মো. সাইফুল্লাহ রাসেল, জেলা প্রশাসক মোশারফ হোসেন খান এবং পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

সমাবেশে রাঙামাটির বিভিন্ন উপজেলা থেকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩০০ জন সদস্য উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।