ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিশ্ব পর্যটন দিবসে বান্দরবানে মিনি ম্যারাথন দৌড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
বিশ্ব পর্যটন দিবসে বান্দরবানে মিনি ম্যারাথন দৌড়

বান্দরবান: পর্যটন ও সবুজ বিনিয়োগ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বান্দরবানে মিনি ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) ভোরে পার্বত্য জেলা পরিষদের আয়োজনে বান্দরবান বিশ্ববিদ্যালয় চত্বর থেকে মিনি ম্যারাথন দৌড় শুরু হয়ে রাজারমাঠে গিয়ে শেষ হয়।

এসময় মিনি ম্যারাথন দৌড়ে ৫৬ জন প্রতিযোগী প্রায় ১৫ কিলোমিটার পাহাড়ি পথ পাড়ি দেন।  

পরে বান্দরবান রাজারমাঠে পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে মেডেল ও পুরস্কার তুলে দেন।

এসময় ম্যারাথন দৌড়ে প্রথমস্থান লাভ করে ক্যাওলা সিং মারমা, দ্বিতীয়স্থান আব্দুল্লাহ আল নোমান আর তৃতীয়স্থান লাভ করে উ সুই নু মারমা।

পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে এসময় বিজয়ী ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীসহ ম্যারথান দৌড়ে অংশ নেওয়া সর্বমোট ১৩ জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়।

এসময় পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, জেলা ক্রীড়া সংস্থার কোশাধ্যক্ষ মচিং প্রু নজি, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য অং চ মং, ক্রীড়া সংগঠক থুইসিং প্রু লুবু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল মোমেনসহ বিভিন্ন ক্রীড়া প্রেমীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।