ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রেললাইনে যুবকের খণ্ডিত মরদেহ ,হত্যার অভিযোগ পরিবারের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
রেললাইনে যুবকের খণ্ডিত মরদেহ ,হত্যার অভিযোগ পরিবারের তাজ উদ্দিন

সিলেট: সিলেটে তাজ উদ্দিন (২৫) নামে নিখোঁজ যুবকের মরদেহ রেললাইন থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশের দাবি, ট্রেনের নিচে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে।

তবে নিহতের পরিবার দাবি করছে, তাজ উদ্দিনকে দুর্বৃত্তরা হত্যার পর মরদেহ রেললাইনে রেখে দিয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইচক এলাকায় রেললাইন থেকে ওই যুবকের খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়।

রেলওয়ে পুলিশ জানায়, আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়। নিহত মো. তাজ উদ্দিন সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার পশ্চিম ফরিদপুর গ্রামের মৃত চেরাগ আলীর ছেলে।  
নিহতের চাচাতো ভাই হাফিজ মারুফ আহমদ বলেন, তাজ উদ্দিন ইসলামি সংগঠন তালামিযে যুক্ত ছিলেন। রোববার (২৪ সেপ্টেম্বর) তিনি বাড়ি থেকে সিলেট নগরের একটি ব্যাংকে টাকা উত্তোলনে যান। সেখান থেকে মামার বাড়িতে যাওয়ার কথা ছিল। সোমবার (২৫ সেপ্টেম্বর) পর্যন্ত তাকে অনেক খোঁজাখুজি করা হয়। কিন্তু মামার বাড়ি থেকে জানানো হয় তাজ উদ্দিন সেখানেও যায়নি। মঙ্গলবার পারাইরচকে রেললাইন থেকে তার মরদেহ উদ্ধার করার খবর পাই। পরে সেখানে গিয়ে মরদেহ শনাক্ত করি। ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যার পর মরদেহ রেললাইনে রেখে দিয়েছে, যাতে ট্রেনে কাটা পড়ে মৃত্যুর বলে চালিয়ে দেওয়া যায়।

সিলেট রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাফিউল ইসলাম পাটোয়ারী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকাল ৭টায় সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়। খবর পেয়ে দুপুরে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবক মানসিক ভারসাম্যহীন ছিলেন দাবি করে তিনি বলেন, মরদেহ উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা জানতে পেরেছেন, নিহত যুবক মানসিক ভারসাম্যহীন ছিল। তাছাড়া নিহতের পরিবারের লোকজনও বিনা ময়নাতদন্তে মরদেহ নিয়ে চাইলেও দেওয়া হয়নি। আমরা নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।