ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ফ্ল্যাটে মিলল স্বামী-স্ত্রী-সন্তানের গলা কাটা মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
আশুলিয়ায় ফ্ল্যাটে মিলল স্বামী-স্ত্রী-সন্তানের গলা কাটা মরদেহ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ার জামগড়ায় একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী ও তাদের ছেলেসহ তিনজনের গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের ধারণা ৩ দিন আগে তাদের হত্যা করা হয়েছে।

হত্যাকাণ্ডের কারণ এখন নিশ্চিত নয়।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন ছয়তলা ভবনের চারতলার একটি ফ্ল্যাট থেকে মরদেহগুলো উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

প্রাথমিকভাবে জানা গেছে, নিহত ব্যক্তিরা হলেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মুক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। শাহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। স্বামী-স্ত্রী দুজনই আশুলিয়ায় পোশাক কারখানায় চাকরি করতেন।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যার দিকে মেহেদী হাসানের মালিকানাধীন ছয়তলা ভবনের চারতলার একটি ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পান ওই ভবনের অন্য ভাড়াটেরা। পরে তাঁদের সন্দেহ হলে ওই ফ্ল্যাটের দরজায় ধাক্কা দেন। তারা ওই ফ্ল্যাটের দরজা খোলা পান। ভেতরে দেখতে পান ঘরের বিছানার ওপর মা ও ছেলের গলা কাটা মরদেহ পড়ে আছে। বিষয়টি তারা বাড়ির মালিক ও আশুলিয়া থানা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মা ও ছেলের মরদেহসহ অপর একটি কক্ষের খাটের ওপর গামছা দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় মুক্তারের লাশ দেখতে পায়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে এক পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে, অন্তত তিনদিন আগে তারা হত্যার শিকার হয়েছে। কারা, কেন তাদের হত্যা করা হয়েছে, বিষয়টি এখনো নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। নিহত ব্যক্তিদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
এসএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।