ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুলিশ ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণরত অবস্থায় প্রাণ হারালেন এসআই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
পুলিশ ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণরত অবস্থায় প্রাণ হারালেন এসআই

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণের সময় অসুস্থ হয়ে কামাল হোসেন (৪৬) নামে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক উপপরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে।  

রোববার (০১ অক্টোবর) সকালে পুলিশ ট্রেনিং সেন্টারের ফাইনাল পরীক্ষার দৌড়ে অংশ নিয়ে অসুস্থ হয়ে তার মৃত্যু হয়।

 

কামাল হোসেন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার পাকঢাল গ্রামের মোকছেদ আলী ফকিরের ছেলে। তিনি বরিশাল গোয়েন্দা পুলিশের এসআই ছিলেন। তার ডিসি নম্বর (৪৪)।  

মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট ডিআইজি মো. নজরুল ইসলাম জানান, সকালে তাদের প্রশিক্ষণের ফাইনাল পরীক্ষা ছিল। প্রথম এক কিলোমিটার দৌড়ানোর পরে কামাল দ্বিতীয় পরীক্ষায় অংশ নেওয়ার জন্য অপেক্ষা করছিলেন। প্রথম পরীক্ষায় তিনি শতভাগ নম্বর পেয়েছিলেন। দ্বিতীয় পরীক্ষায় অংশ নেওয়ার জন্য অপেক্ষারত অবস্থায় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় প্রথমে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে দ্রুত টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।  

তিনি আরও জানান, বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশের ঊর্ধ্বতন কর্মকতা ও পরিবারের সদস্যদের জানানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

উপপরিদর্শক কামাল হোসেন তিন সন্তানের জনক। ১৯৯৭ সালে তিনি পুলিশে যোগদান করেন। তার মৃত্যুর ঘটনায় পুলিশের এডিশনাল ডিআইজি আশফাকুল আলমকে প্রধান করে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলেও জানান ডিআইজি নজরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।