ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় স্বামী-স্ত্রী-সন্তানের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
আশুলিয়ায় স্বামী-স্ত্রী-সন্তানের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় স্বামী-স্ত্রী-সন্তানের মরদেহ উদ্ধারের ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের হয়েছে।  

রোববার (১ অক্টোবর) দুপুরে আশুলিয়া থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন নিহত ব্যক্তির ভাই আয়নাল হক।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।  

শনিবার রাতে আশুলিয়ার ইউনিক ফকিরবাড়ী মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন বহুতল ভবনের চতুর্থ তলার ফ্ল্যাট থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মুক্তারুল হোসেন বাবুল ওরফে বাবুল হোসেন ওরফে মুক্তার হোসেন (৫০), তার স্ত্রী সহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। সহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। স্বামী-স্ত্রী দুজনেই আশুলিয়ায় আলাদা পোশাক কারখানায় চাকরি করতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, গতকাল রাতে একটি ফ্ল্যাটের দুটি কক্ষ থেকে একই পরিবারের মা-বাবা ও সন্তানের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আজ নিহত বাবুল হোসেনের ভাই আয়নাল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

তিনি বলেন, মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে। মরদেহ তিনটি রাতেই রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এই হত্যাকাণ্ড নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার পরপর গভীর রাতেই ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় দ্রুত ঘটনার রহস্য উন্মোচন করে আসামিদের আইনের আওতায় আনার কথা জানান ঢাকা জেলা পুলিশ সুপার। এ ছাড়া গোয়েন্দা পুলিশ, র‌্যাব ও সিআইডির সদস্যরাও ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেন।  

এদিকে আশুলিয়া থানা সূত্রে জানা গেছে, রোববার সকালে গাজীপুরের মৌচাক থেকে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহ কয়েকজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩ 
এসএফ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।