ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ আটক ২ হেরোইনসহ আটকরা

রাজশাহী: রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। এ সময় হেরোইন পাচারের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

 

রোববার (১ অক্টোবর) রাত সাড়ে ১২দিকে নগরীর কাশিয়াডাঙ্গার রেলক্রসিং এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫।

র‌্যাব-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সনজয় কুমার সরকার সোমবার (২ অক্টোবর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- নগরীর কাঠালবাড়িয়া এলাকার রেজাউল করিমের ছেলে আবুল হায়াত (২২) ও ট্রাকচালক পবার হাড়ুপুর এলাকার জিয়ারুলের ছেলে সাকিব (২৪)।

র‌্যাবের ওই কর্মকর্তা জানান, রোববার গভীর রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা লেভেলক্রসিং মোড়ে চেকপোস্ট পরিচালনা করে। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী অভিমুখে আসা ট্রাকের গতিরোধ করা হয়।

ওই সময় ট্রাক থেকে লাফ দিয়ে দুইজন পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। ওই ট্রাকে তল্লাশি চালিয়ে ১ কেজি ২০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি ২ লাখ টাকা। পরে ট্রাকটিও জব্দ করা হয়।  

জিজ্ঞাসাবাদ শেষ আজ দুপুরে আটকদের নগরীর কাশিয়াডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে বলেও জানান ওই র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।