ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
রাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু ফরহাদ হোসেন রনি

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ফরহাদ হোসেন রনি নামের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

রনি রাবির ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (০৩ অক্টোবর) সকালে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন রাবির সিএসই বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক সুব্রত প্রামাণিক।

তার বাড়ি চট্টগ্রামের কুমিল্লা জেলায়। গত আগস্ট মাসে স্নাতক শেষ হওয়ার পর থেকে তিনি ঢাকার মিরপুর-১ এর একটি মেসে থেকে চাকরির প্রস্তুতি নিচ্ছিলেন।

রনির সহপাঠী মামুন বলেন, রাতে রনি রোববার (১ অক্টোবর রাতে) ঘুমোতে গিয়ে ছিলেন। কিন্তু সোমবার (২ অক্টোবর) সকাল হলেও তার কোনো সাড়া পাওয়া যায়নি। এরপর তার রুমমেট কয়েকবার ডাকলেও কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে সন্ধ্যায় মেসের কয়েকজন মিলে তাকে নিয়ে হাসপাতালে যায়।  কিন্তু হাসপাতালে যাওয়ার পর চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে রাবি সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক সুব্রত প্রামাণিক বলেন, রনির মৃত্যুর বিষয়টি ওই শিক্ষার্থীর সহপাঠীরা ফোনকল করে জানিয়েছেন। তবে তার মৃত্যুর কারণ এখনও অস্পষ্ট। তাই মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য রনির মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।