ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনসিডিল-মদসহ ২ কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
ফেনসিডিল-মদসহ ২ কারবারি আটক রাসেল ও নাজিবুল হোসেন ওরফে নাজমুল (বাঁ থেকে)

ফরিদপুর: পৃথক অভিযানে ৯৭ বোতল ফেনসিডিল ও ২২ বোতল বিদেশি মদসহ দুই কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর সদস্যরা।  

মঙ্গলবার (৩ অক্টোবর) বিকেলে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক কে এম শাইখ আকতারের দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

আটকরা হলেন- ঝিনাইদহের বেপারীপাড়া এলাকার বাসিন্দা নাজিবুল হোসেন ওরফে নাজমুল (৫২) ও বরিশালের মুলাদী থানার বাটামারা এলাকার আবুল হোসেন হাওলাদারের ছেলে মো. রাসেল (৩১)।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার (৩ অক্টোবর) দুপুরের দিকে ফরিদপুরের মধুখালী এলাকায় অভিযান চালিয়ে ৯৭ বোতল ফেনসিডিলসহ নজিবুলকে ও একইদিন বিকেলে ঢাকার কেরাণীগঞ্জ মডেল এলাকায় পৃথক আরেকটি অভিযান চালিয়ে ২২ বোতল বিদেশি মদসহ রাসেলকে আটক করে ফরিদপুর র‌্যাব-১০। আটক দু’জন পেশাদার মাদক কারবারি। তাদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা দায়ের করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।