ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনী সীমান্তে বাড়ি ফেরার পথে কলেজছাত্র গুলিবিদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
ফেনী সীমান্তে বাড়ি ফেরার পথে কলেজছাত্র গুলিবিদ্ধ ফাইল ফটো

ফেনী: ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের খেজুরিয়া সীমান্তবর্তী এলাকায় বাড়ি যাওয়ার পথে মো. রাজন (১৭) নামে এক কলেজছাত্র গুলিবিদ্ধ হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৪ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও পরিবার সূত্র জানায়, বুধবার রাত আনুমানিক ৮টার সময় পূর্ব খেজুরিয়া গ্রামের আব্দুর শুক্কুরের ছেলে মো. রাজন বাড়িতে যাওয়ার সময় ভারতীয় সীমান্ত এলাকা থেকে রাজনকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময়  রাজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। মো. রাজন পরশুরাম সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেলে রাজনের বাবা আব্দুর শুক্কুর জানান, বর্তমানে রাজন শঙ্কামুক্ত। তবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম বলেন, রাজন রাতে তার বাড়িতে যাওয়ার পথে গুলিবিদ্ধ হয়। সড়কটি একেবারে ভারতীয় সীমান্ত পিলার ঘেষা। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে চিঠি দেওয়া হয়েছে। তিনি নিশ্চিত করে বলতে পারেননি কে বা কারা ওই কলেজছাত্রকে গুলি করেছে।  

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩ 
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।